গণিত অলিম্পিয়াডে নিবন্ধন

Bangladesh Mathematical Olympiad Registration

গণিত উৎসবের অনলাইন আয়োজনে স্বাগতম

গণিত অলিম্পিয়াড ২০২১-এ অংশগ্রহণের জন্য নিবন্ধন করুন।

২০২০ সালে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা অ্যাকাউন্টে লগইন করে, নিজ নিজ তথ্য হালনাগাদ করে ২০২১ সালের নিবন্ধন সম্পন্ন করতে পারবে। নিবন্ধন করার জন্য “২০২০ সালে অংশগ্রহণকারী” বাটনে ক্লিক করুন।
প্রথমবারের মতো অনলাইন গণিত অলিম্পিয়াডে অংশগ্রহণ করার জন্য “প্রথমবার অংশগ্রহণকারী” বাটনে ক্লিক করুন। নিবন্ধন সংক্রান্ত কোনো সাহায্যের জন্য FAQ পেইজ দেখুন। আরও কোনো ধরনের সাহায্যের জন্য আমাদেরকে support@matholympiad.org.bd ঠিকানায় ইমেইল করুন।

গণিত উৎসব এবার অনলাইনে

গণিত উৎসব ২০২১-এ অংশগ্রহণ করার জন্য প্রত্যেককে নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন করতে হবে। পূর্ববর্তী বছরগুলোতে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও নিবন্ধন করা বাধ্যতামূলক।

২০২০ সালের নিবন্ধনকারীরা নিজ নিজ অ্যকাউন্টে লগইন করে নিবন্ধন করতে পারবে। http://online.matholympiad.org.bd ঠিকানা থেকে ৬ অঙ্কের ইউজারনেম ও পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করতে হবে এবং তারপর http://online.matholympiad.org.bd/registration পাতা থেকে নিবন্ধন সম্পন্ন করতে হবে। গণিত অলিম্পিয়াড নিয়ে বহুল জিজ্ঞাসিত প্রশ্নের উত্তরসমূহ জানা যাবে http://online.matholympiad.org.bd/faq পাতা থেকে।

গত বছরের অ্যাকাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে http://online.matholympiad.org.bd/passwordRecover ঠিকানা থেকে পাসওয়ার্ড রিসেট করা যাবে। এই পাতায় ৬ অঙ্কের ইউজারনেম লিখে সাবমিট করা হলে নির্ধারিত ইমেইলে পাসওয়ার্ড রিসেট করার ধাপগুলো জানিয়ে দেওয়া হবে।

যেকোনো ধরনের সাহায্যের জন্য আমাদের সাথে ইমেইলে যোগাযোগ করা যাবে। ইমেইল ঠিকানা হলো: support@matholympiad.org.bd। ইমেইল পাঠানো হলে অবশ্যই সেখানে নিজের নাম, ৬ অঙ্কের ইউজারনেম, শ্রেণী এবং শিক্ষা প্রতিষ্ঠানের নাম উল্লেখ করতে হবে।

নিবন্ধন সম্পন্ন হলে ইমেইলের মাধ্যমে বিস্তারিত তথ্য জানিয়ে দেওয়া হবে। গণিত অলিম্পিয়াড সম্পর্কিত নির্দেশনা এবং বিভিন্ন ঘোষণা ও অন্যান্য তথ্য নিয়মিত ইমেইল ঠিকানায় পাঠানো হবে। পাশাপাশি প্রথম আলো, গণিত অলিম্পিয়াডের ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ফেসবুক গ্রুপের মাধ্যমেও নিয়মিত ঘোষণাগুলো জানা যাবে।

আয়োজনে
Footer logo BdMOC
পৃষ্ঠপোষক
dutch-bangla-bank-logo
ব্যবস্থাপনা
prothom-alo-logo